Apr 30, 2021

চাঁপাইনবাবগঞ্জের এক বাবার আকুতি



চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বাসন্দা সাগর। বয়স তার ৬। সে আলীনগর ইউনিয়নের নাদিরাবাদ গ্রামের বাবলু হোসেনের ছেলে। তার বাবা ভ্যানে ফেরিকরে বিভিন্ন এলাকায় ডাব,আনারস,কলা তরমুজ বিক্রি করে। ওই সাগরের চিকিৎসার জন্য তার বাবা সাহায্যের আবেদন করেছে জেলা বাসির কাছে। 

তার বাবা জানান, আমার ছেলে সাগরের ক্যান্সার ধরা পড়েছে।এ রোগের চিকিৎসা করা আমার পক্ষে অসম্ভব হয়ে পড়েছে। তার বাবা আরো জানান, আমার ছেলে সাগরের গত ৫ মাস আগে আমার ছেলের দুটো চোখের মুণি নষ্ট হয়ে গেছে। ছেলের জন্য এনজিও থেকে ৯৫ হাজার টাকা ঋণ নিয়ে চিকিৎসা করেছি। ভ্রাম্যমাণ ব্যবসা করে দিন আনি দিন খাই। এখনোও অনেকের টাকা ফেরত দিতে পারিনি।

 

সাগরের মা কান্না করতে করতে জানান, সবার ছোট ছেলে সাগর। তাকে খুব আদর করে মানুষ করেছি।আমার বাচ্চাটার দিগে যদি প্রধানমন্ত্রী একটু দেখতো,তা হলে হয়তো আমার ব্যাটাটার ভালো চিকিৎসা করে স্বাভাবিক জীবন ফিরে পাইতো।


গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা মাসুদ পারভেজ। তিনি জানান, ক্যান্সার নিরূপণের জন্য ছয় বছরের আক্রান্ত শিশুটিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নেওয়ার পরামর্শ প্রদান করা হয়েছে। 


সাহায্য করুনঃ বিকাশ, নগদ, রকেট পার্সোনাল নম্বর- ০১৭৫০২৩৩৩৮৪। এছাড়া মোঃ বাবলু, হিসাব নং- ৪৭০৭৬০১০১০৮৬০, সোনালী ব্যাংক, রহনপুর শাখা,চাঁপাইনবাবগঞ্জ।

 

 

সংবাদটি শেয়ার করুন:

Author: verified_user

ই-মেইল: amarchapaibd@gmail.com