Apr 27, 2021

চাঁপাইনবাবগঞ্জের কিশোরী ইসলামি সংগিত গেয়ে ভাইরাল

”বাবা মানে হাজার বিকেল আমার ছেলে বেলা, বাবা মানে রোজ সকালে পুতুল পুতুল খেলা” এ ইসলামি সংগিত গেয়ে জায়মা নূর (১০) নামের এক কিশোরী বেশ আলোচিত হয়েছে।


রমজান মাস উপলক্ষে আয়োজিত ’পবিএ কুরআনের আলো’ নামক অনুষ্ঠানে এ সংগিত গেয়ে ফেসবুকের পর্দায় আলোচনায় আসে ওই কিশোরী।গত বৃহস্প্রতিবার (২২ এপ্রিল) বিকেলে এ সংগিত গেয়ে আলোচিত হয়।অনুষ্ঠানটি প্রচার করা হয় বেসরকারি টিভি চ্যানেল বাংলা ভিষন।

ঠিকানা ও পরিচয়- এ কিশোরী চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার পাইকোড় তলা গ্রামের  মেয়ে।তার বাবাও দেশজুড়ে আলোচিত ব্যক্তি। তিনি হলেন জামাত নেতা ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনের চাঁপাইনবাবগঞ্জ ৩ আসনের সাংসদ পদপ্রার্থী নুরুল ইসলাম বুলবুল।সে ঢাকার একটি শিক্ষা প্রতিষ্ঠানের ৪র্থ শ্রেনীর ছাত্রি।তার তিন ভাই-বোনের সে সবার ছোট।

একাদশ জাতীয় নির্বাচনে তার বাবা জামাত নেতা বুলবুল চাঁপাইনবাবগঞ্জ ৩ আসনের সাংসদ পদপ্রার্থী ছিলো। সে সময় জায়মা নূর তার বাবার জন্য নির্বাচনি প্রচারণার জন্য গান গেয়ে আলোচনায় এসেছিলো।সে সময় জেলাবাসীর মন জয় করেছিলো।

জায়মা নূরের কন্ঠে উল্লেখযোগ্য ইসলামি সংগিত- রহমতের বৃষ্টি, বাবা, পর্দা, কার চোখে এতো মায়া, রাসূল তুমি আলোক শিখা, তোমার নামে মধুর গানে, মাছরাঙ্গা, খাদিজার মতো জীবন গড়ো, হাত তুলেছি, সেই রেল লাইনের ধারে, তোমার কাছে এসেছি, যে মাটির বুকে ঘুমিয়ে আছে, তাঁর ভালোবাসা, মুহাম্মাদ এই একটি নামে, খুশির সওগাত, মন ভোমরা, এছাড়া ও সে আরোও ইসলামি সংগিত গেয়েছেন।

জায়মা নূর সুত্র মারফত জানান- আমি বড় হয়ে মানুষের উপকার করতে চাই।আমার কন্ঠে আমি সর্বদা সত্যের কথা বলতে চাই।কাউকে নিন্দা করে আমি আমার কন্ঠে গান গাইতে চাইনা।আমার জন্য দোআ করতে বলবেন আমার প্রাণের চাঁপাইনবাবগঞ্জ বাসীকে।

 

আলোচিত গানের লিংকটি দেয়া হলো- https://www.youtube.com/watch?v=b9kSKlxY3_8

সংবাদটি শেয়ার করুন:

Author: verified_user

ই-মেইল: amarchapaibd@gmail.com