Nov 26, 2020

সোনামসজিদ স্থলবন্দরে মতবিনিময় সভা


শিবগঞ্জ উপজেলাধীন সোনামসজিদ স্থলবন্দরে মতবিনিময় সভা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১ টায় সোনা মসজিদ স্থলবন্দরের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা হয়।

মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন, চেয়ারম্যান বাংলাদেশ স্থলবন্দর ( অতিরিক্ত সচিব) কে এম তারিকুল ইসলাম। আরও উপস্থিত ছিলেন, মমিনুল ইসলাম (কাস্টমস এসি), উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, নির্বাহী অফিসার শিবগঞ্জ উপজেলা সাকিব আল রাব্বি, বাংলাদেশ স্থলবন্দর শ্রমিকলীগের সভাপতি জসিম উদ্দীন সরকার, সাধারন সম্পাদক মোঃ আজাদ, শ্রমিকলীগ সমন্বয় কমিটির সভাপতি আমিনুল ইসলাম, পানামা পোর্ট লিংক লিঃ এর এমডি জহুরা নওসাবা, শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি নাজমুল হোসেন মুক্তাসহ অন্যরা।

পোর্টকে গতিশীল করার লক্ষ্যে সকলকে একসাথে কাজ করতে এবং সরকারের রাজস্ব যাতে বৃদ্ধি পায় সে লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে আহবান জানান প্রধান অতিথি কেএম তারিকুল ইসলাম।পরবর্তীতে ১৭ হাজার স্কয়ার ফিটের একটি ওয়্যার হাউসের উদ্বোধন করা হয়।

মতবিনিময় সভা শেষে স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান ও তার সহধর্মিণী সড়ক দূঘটনায় নিহত ৮ জন শ্রমিকদের প্রত্যেককে ১৫ হাজার টাকা এবং আহত ৩ জনের প্রত্যেক কে ১০ হাজার টাকা করে সহায়তা প্রদান করা হয়। জিকে ফাউন্ডেশন এর পক্ষ থেকে শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম নিহতদের পরিবারের প্রত্যেকে নগদ ১০ হাজার টাকা, ২০ কেজি চাল, ৪ কেজি ডাল, ১ কেজি তৈল এবং আহত ৩ জনকে ৩ হাজার টাকা নগদ সহায়তা প্রদান করেন।
সংবাদটি শেয়ার করুন:

Author: verified_user

ই-মেইল: amarchapaibd@gmail.com