Mar 4, 2021

ভোলাহাট ইউএনও'র ভালোবাসার গল্প


চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট উপজেলার বাসিন্দাদের অর্শিবাদ নিয়ে এসেছে ভোলাহাট উপজেলা নির্বাহী অফিসার মশিউর রহমান। তার উজ্জল প্রমাণ দিলো আবার। এতিম শিশুটির ইচ্ছা পূর্ণ করলো সেই নির্বাহী অফিসার মশিউর।


ভোলাহাট সদর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের বাসিন্দ ইয়াহিয়া। সে মাদ্রাসায় পড়ুয়া শিক্ষার্থী। বেশ কদিন আগে জটিল রোগাক্রান্ত হয়ে মারা গেছে তার বাবা। শিশু ইয়াহিয়ার শখ ছিলো একটি লাল রংয়ের বাইসাইকেল চালানো । বাবাতো নাই; তার স্বপ্ন পূর্ণ করবে কে? সে শিশুটি তার মাকে বলে বাইসাইকেলের কথা। মায়ের কাছে সামর্থ্য না থাকায় স্বপ্ন পূর্ণ করতে পারেনি ছেলেটি। হাঠাৎ তার স্বপ্নের কথাটি সোসিয়াল মিডিয়ায় ভাইরাল হয়। ভাইরাল হওয়া স্বপ্নের কথাটি জানতে পারে উপজেলা নির্বাহী অফিসার মশিউর রহমান। 

ইউএনও মশিউর তার নিজস্ব অর্থায়নে একটি লাল রংয়ের বাইসাইকেল কিনে দিলো বাবা হারা ছেলে টিকে। আজ বৃহস্পতিবার সকালে ভোলাহাট উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সামনে বাইসাইকেলটি ইয়াহিয়াকে উপহার দেওয়া হয়। স্বপ্নটাও পূর্ণ হয় মাদ্রাসা পড়ুয়া শিক্ষার্থী ইয়াহিয়ার। ছেলেটি লাল রংয়ের বাইসাইকেল পেয়ে আনন্দিত হয়ে তার মুখের চেহারা উল্লাসে মেতে উঠলো। তার মা সালেহা (ছদ্মনাম) আনন্দে ইউএনও মশিউরের হন্য বিধাতার কাছে দোয়ার করলো।

এ বিষয়ে আমার চাঁপাই'র এডমিন মেহেদী হাসান শিয়ামকে ইউএনও মশিউর জানান; ছেলেটাকে আমার বড্ড পছন্দ হয়েছে। আমি আমার জায়গা থেকে বাবা হারা ছেলেটার স্বপ্ন পূরণ করতে পেরে আমি খুবই আনন্দিত। আমার ভালো লাগার জায়গা থেকে আমি তাকে বাইসাইকেলটি উপহার দিয়েছি।
উপহার দেয়াকালে উপস্থিত ছিলেন; ভোলাহাট উপজেলার চেয়ারম্যান রাব্বুল হোসেন,মহিলা ভাইস চেয়ারম্যান শাহনাজ খাতুন,ভোলাহাট উপজেলার সমাজ সেবা অফিসার নাসিম উদ্দিন প্রমুখ।
সংবাদটি শেয়ার করুন:

Author: verified_user

ই-মেইল: amarchapaibd@gmail.com