Dec 15, 2020

চাঁপাইনবাবগঞ্জে ক্যাডেট কোরের মুজিব বর্ষ উদযাপন




চাঁপাইনবাবগঞ্জে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর, মহাস্থান রেজিমেন্ট এর উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে কোভিড-১৯ ও ডেঙ্গু প্রতিরোধে লিফলেট ও মাস্ক বিতরণ এবং র‍্যালী অনুষ্ঠিত হয়েছে। 


মঙ্গলবার সকালে চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজ চত্বর হতে র‍্যালীটি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়।


মহাস্থান রেজিমেন্টের কমান্ডার লে. কর্ণেল একেএম ইকবাল হোসেনের নেতৃত্বে কোভিড-১৯ ও ডেঙ্গু প্রতিরোধে লিফলেট ও মাস্ক বিতরণ এবং র‍্যালিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. শংকর কুমার কুন্ডু, বাংলা বিভাগীয় প্রধান প্রফেসর ড. মাজহারুল ইসলাম তরু, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দেবেন্দ্রনাথ উরাঁও, সহকারী কমিশনার (ভুমি) সদর আনিসুর রহমান, সহকারী কমিশনার চন্দন কর, ৩১ বিএনসিসি ব্যাটালিয়ন কমান্ডার মেজর মোঃ মহসিন আলী, লে. কর্ণেল মোঃ আশরাফুল ইসলাম, পিইউও মোঃ এনামুল হক (নবাবগঞ্জ সরকারি কলেজ) ও মোঃ সরোয়ার জাহান (আদিনা ফজলুল হক সরকারি কলেজ)সহ বিএনসিসি’র অন্যান্য কর্মকর্তা ও ক্যাডেটবৃন্দ।

র‍্যালী হতে মাস্ক ও লিফলেট বিতরণ করা হয় এবং জনসচেতনতামুলক প্রচারণা চালানো হয়।
সংবাদটি শেয়ার করুন:

Author: verified_user

ই-মেইল: amarchapaibd@gmail.com