Jul 23, 2020

চাঁপাইনবাবগঞ্জে করোনা উপসর্গে দুজনের মৃত্যু


চাঁপাইনবাবগঞ্জ জেলায় সংবাদ লিখা পর্যন্ত ২৩ জুলাই করোনা উপসর্গে দুজনের মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছেন চাঁপাইনবাবগঞ্জ জেলা স্বাস্থ্য বিভাগ।


চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় রাজশাহী সংক্রামক ব্যাধি(আইডি) হাসপাতালে রোগীর মৃত্যু হয়েছেমৃতব্যক্তি শিবতলা এলাকার রফিকুল ইসলাম(৫৫)সুত্র আমার চাঁপাইকে জানায়, ২৩ জুলাই সকাল সাড়ে ৭টায়  চিকিৎসাধীন অবস্থায় রাজশাহী সংক্রামক ব্যাধি(আইডি) হাসপাতালে মৃত্যু বরণ করেন।সুত্র আরোও জানায়, উক্ত রোগী গতকাল সন্ধা সাড়ে ০৬টায়  ঘটিকায়  করোনা উপসর্গ(জ্বর ও শ্বাসকষ্ট) জনিত সমস্যা নিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের মাধ্যমে রাজশাহী সংক্রামক ব্যাধি(আইডি) হাসপাতালে ভর্তি হন সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় তার মৃত্যু হয়। *মৃতের মৃত্যু সনদে মৃত্যুর কারণ হিসেবে cardio respiratory failure due to suspected covid-19* উল্লেখ করা হয়েছে। স্বাস্থ্য বিধি মেনে কোয়ান্টাম ফাউন্ডেশনের মাধ্যমে মৃতের দাফন কাফন সম্পন্ন করা হবে এবং করোনা পরীক্ষার জন্য মৃতের নমুনা সংগ্রহ করা হয়েছে বলে জানা যায়।

অন্যদিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার চক ঘোড়াপাখিয়া গ্রামের করোনা উপসর্গ নিয়ে রাজশাহী মেডিকেল কলেজে নেওয়ার পথে মারা যায়।বিষয়টি নিশ্চিত করেছেন চাঁপাইনবাবগঞ্জ স্বাস্থ্য বিভাগ।

সিভিল সার্জন ডাক্তার জাহিদ নজরুল চৌধুরী আমার চাঁপাইকে জানান,মৃত ব্যাক্তি গত ১৯ জুলাই জ্বর কাশি শ্বাসকষ্ট নিয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ভর্তি হয়।সেদিনই তার নমুনা সংগ্রহ করে আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়।শারীরিক অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজে পাঠানো হয় বৃহস্পতিবার রাত ১টায়।তিনি বসে থাকা অবস্থায় মারা যায়।

চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল আমার চাঁপাই কে,খায়রুল আলম(৫৫) গত  ১৯ জুলাই হাসাপাতালে ভর্তি হ ভর্তি হয়েছিল সে বিষয়টি নিশ্চিত করেছেন। 

পারিবারিক সূত্রে জানা যায় বৃহস্পতিবার সকালে সরকারি অ্যাম্বুলেন্স করে তার মরদেহ নিজ গ্রামে নিয়ে আসায় হয়,স্বাস্থ্যবিধি মেনে নিজস্ব পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।সিভিল সার্জন আরো জানায় গত দুদিন থেকে নমুনা না আসায় খায়রুল ইসলামের নমুনার ফলাফল এখনো আসেনি।
সংবাদটি শেয়ার করুন:

Author: verified_user

ই-মেইল: amarchapaibd@gmail.com