May 15, 2020

চাঁপাইনবাবগঞ্জে লুকিয়ে ব্যবসা

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে চলছে গার্মেন্টসের দোকানগুলোর লুকিয়ে ব্যবসা,পুলিশ দেখলে দোকান বন্ধ
গোমস্তাপুর প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুরে করোনা পরিস্থিতিতে সরকারী নির্দেশনা ও 
স্বাস্থ্যবিধি অমান্য করে বিভিন্ন মার্কেট খোলা রাখায় এবং জনসমাগম আশংকাজনক ভাবে বৃদ্ধি পাওয়ায় জনস্বার্থে অনিদিষ্টকালের জন্য দোকানপাট বন্ধ করেছে গোমস্তাপুর থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার চৌডালা, রহনপুর ষ্টেশনবাজার ও পুরাতন বাজারে গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ জসিম উদ্দিন ও রহনপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল মালেকের নেতৃত্বে পুলিশের দুটি টিম মার্কেটগুলোতে উপস্থিত হয়ে দোকানপাট বন্ধ করে দেয়। 




আজ শুক্রবার সংবাদ লিখা পর্যন্ত রহনপুর ষ্টেশন বাজারের গার্মেন্টসের দোকান গুলো খোলা থাকতে দেখা যায় লুকিয়ে।দোকান খোলা থাকলেও মানছে না সামাজিক দূরত্ব।দোকানের এক দরজা(সাটার) বন্ধ থাকলেও অপর দরজাটি(সাটার) অর্ধনমিত থাকে।


বেশ কিছুক্ষণ অপেক্ষা করে দেখা যায় যে;দোকানের কর্মচারী বাইরে থাকে,অর্ধনমিত দরজার(সাটার) ভিতরে থাকেন ক্রেতা-বিক্রেতা উভয়,মার্কেটের মধ্যে পুলিশ আসলে জানিয়ে দেয় দোকানের প্রোপাইটর কে,সাথে সাথে দরজা(সাটার)নামিয়ে দেয়।

খোলা থাকে গার্মেন্টগুলোর প্রোপাইটরা বলেন,পেটতো চালাতে হবে;কে আমায় খাবার দিবে।


এ প্রসঙ্গে গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ জসিম উদ্দিন জানান, সরকারী নির্দেশনা ও স্বাস্থ্যবিধি অমান্য করে উপজেলার বিভিন্ন মার্কেট গুলোতে উপচে পড়া ভিড় লক্ষ করা গেলে গতকাল থেকে মার্কেট অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করি,আমাদের পুলিশ বাহিনী সর্বোচ্চ সতর্কতার সাথে মার্কেটে টহল দেয়,পুলিশ দেখলে তারা সতর্ক হয় তাছাড়া এমনিতে অসতর্কতা চলাফেরা করেন তাদেরকে অনেক বুঝিয়েছি,মানুষ শুনেনা।
সংবাদটি শেয়ার করুন:

Author: verified_user

ই-মেইল: amarchapaibd@gmail.com