May 28, 2020

শিবগঞ্জ থানায় ছেলেকে আটক করায় পুলিশকে পেটালো বাবা


বগুড়া জেলার শিবগ‌ঞ্জ উপজেলা স্বাস্থ কমপ্লেক্স থেকে ফল সামগ্রী চুরি করার অভিযোগে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

বাবা তছকিন(৫০) তার ছেলেকে মারধরের গুজবের খবর শুনে ছেলের মায়ায় থানায় ঢুকে পুলিশ সদস্যকে বেধড়ক মেরেছে।উল্লেখিত ঘটনায় পুলিশের গায়ে হাত দেওয়ায় বাবাকেও গ্রেফতার করে পুলিশ।

আহত পুলিশ সদস্য শিবগঞ্জ থানা পুলিশের
উপপরিদর্শক (এসআই) আনোয়ার জানায়,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বিায়টি নিয়ে তদন্তে যায়। তিনি সেখান থেকে ফিরে আসার সময় কালিপড়া গ্রামের লোকজন হাসপাতালের দেয়াল টপকে ভেতরে প্রবেশ করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার বাসভবনে হামলা চালান। খবর পেয়ে তিনি আবারও সেখানে গেলে পূবালী ব্যাংক কর্মকর্তা মুহিত ও আশপাশের গ্রামের অর্ধশত নারী-পুরুষ পুলিশকে ঘেরাও করে রাখে।

পুলিশকে অবরুদ্ধ রেখেছে বলে অতিরিক্ত পুলিশ গিয়ে আটকে পড়া পু‌লিশ সদস্যদের উদ্ধার করে। এ ঘটনায় মুহিত (৩৪), হাফিজার (৩০) ও হারুনার রশিদ নামে তিনজনকে আটক করে শিবগঞ্জ থানা পুলিশ।

শিবগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, পু‌লি‌শের  ওপর হামলা ছাড়াও আটকদের নামে মামলা করা হবে।
সংবাদটি শেয়ার করুন:

Author: verified_user

ই-মেইল: amarchapaibd@gmail.com