May 5, 2022

নির্বাচনী পরবর্তী সহিংসতার শিকার ছাত্রলীগ নেতা


চাঁপাইনবাবগঞ্জ সদরের রানিহাাটি ইউনিয়ন পরিষদের নির্বাচনকে কেন্দ্র করে হামলার শিকার হয়েছেন ছাত্রলীগ নেতা রাজু। তিনি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক। সুষ্ঠু বিচারের দাবিতে বৃহস্পতিবার (০৫ মে) বিকেলে চকআলমপুর ফিরাঙ্গি পাড়ায় তার নিজ বাসভবনে সংবাদ সম্মেলন করেন ওই ছাত্রলীগ নেতা।


সংবাদ সম্মেলনে রাজু বলেন, রানিহাটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের নৌকা প্রতীকের প্রার্থী জাকারিয়ার সমর্থন করি আমিসহ আমার পরিবার। এ  বিরোধের জেরে বিএনপির সমর্থিত প্রার্থী রহমত আলী ও তার সর্মথকরা আমার পরিবারকে হয়রানী করছে প্রতিনিয়ত। 

গত রবিবার (০১ মে) দুপুরে বিএনপির সমর্থিত প্রার্থী রহমত আলীর ১৩-১৫ জন লোকজন আমার বাড়িতে হামলা করে। এ সময় বাড়ি থেকে তারা স্বর্ণের একটি মালা, নগদ ৩ লাখ টাকা ও ৩টি মোবাইল লুটপাট করে। এতে আমি ও আমার ভাই বাধা দিতে গেলে আমাদের উপর হামলা করে। দুই হাতের কব্জিতে চাইনিজ কুড়াল দিয়ে আঘাত করে তারা। 

তিনি আরও বলেন, এ ঘটনা দেখে স্থানীয় জনসাধারণ এগিয়ে আসলে রহমতের লোকজন কয়েকটি ককটেল বিস্ফোরণ করে। স্থানীয়রা আমাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করে। চিকিৎসা শেষে থানায় অভিযোগ করতে গেলে তা গ্রহণ করেনি পুলিশ। ঘটনার পর চেয়ারম্যানের লোকজন আমাদেরকে প্রাণনাশের হুমকি দিচ্ছে।

রানিহাটি ইউনিয়ন পরিষদের বিএনপির সমর্থিত প্রার্থী রহমত আলী বলেন, এসব ব্যাপারে আমার কিছু জানা নাই। আমার দলের লোকজন এরকম না। 

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার-ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, এ ঘটনায় পুলিশ বাদি হয়ে একটি বিস্ফোরক মামলা দায়ের করেছে। তদন্ত চলমান আছে, তাই আর কারো মামলা নেয়া হয়নি।
সংবাদটি শেয়ার করুন:

Author: verified_user

ই-মেইল: amarchapaibd@gmail.com