Dec 22, 2020

চাঁপাইনবাবগঞ্জে হ্যান্ডবল প্রতিযোগিতার সমাপণী ‍

চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া অফিস আয়োজিত ৪ দিনব্যাপী অনুর্ধ্ব-১৬ (বালক) হ্যান্ডবল প্রতিযোগিতার সমাপণী খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে জেলা স্টেডিয়ামে এ প্রতিযোগিতার সমাপণী খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক ও আইসিটি) একেএম তাজকির-উজ-জামান।


জেলা ক্রীড়া অফিসার মোঃ জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে সমাপণী খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা ক্রীড়া সংস্থার আহবায়ক কমিটির সদস্য সচিব মোঃ আজমাল হোসেন, সদস্য বাবুল হোসেন, ক্রীড়া সংগঠক মোস্তাফিজুর রহমান মুকুল, হুমায়ন কবির লুকু, আব্দুল হান্নান, জেলা সাঁতার কমিটির সম্পাদক বদিউজ্জামান, জেলা ক্রীড়া অফিসের প্রধান সহকারী মোঃ জহুরুল হক জনিসহ অন্যরা।

সমাপণী খেলায় পাইওনিয়ার ক্লাব ৩১-১৮ গোলে মিতালী সংঘকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। প্রতিযোগিতার সেরা খেলোয়াড় হন পাইওনিয়ার ক্লাবের সম্রাট, সেরা গোলকিপার হন-পাইওনিয়ার ক্লাবের গোলকিপার ইমু, উদীয়মান খেলোয়াড় হন পাইওনিয়ার ক্লাবের শাকির এবং সর্বোচ্চ গোলদাতা হন রিংকু (২৯ গোল)।

জেলা ক্রীড়া সংস্থার আহবায়ক কমিটির কোষাধ্যক্ষ মশিউর রহমান মিঠু’র সঞ্চালনায়  ওজেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় আয়োজিত সমাপণী খেলা পরিচালনা করেন. আজিজুল হক ও শামসুল আলম।পরে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।
সংবাদটি শেয়ার করুন:

Author: verified_user

ই-মেইল: amarchapaibd@gmail.com