May 27, 2020

করোনা কালে থানায় প্রীতিভোজ


করোনার প্রাদূর্ভাবে নিয়মনীতির তোয়াক্কা না করে মাদারীপুর সদর থানায় প্রীতিভোজের আয়োজন করা হয়।আয়োজনে পুলিশ সুপার মাহবুব হাসানসহ রাজনৈতিক নেতা জনপ্রতিনিধিরাও অংশ গ্রহন করেন নেই কোন সামাজিক দূরত্ব।


ঘটনা টি ঘটে ঈদের দিন (সোমবার) দুপুরে সদর থানার সামনে এ প্রীতিভোজের আয়োজন করা হয়। 

বিশ্বস্ত সুত্রে জানা যায়, গত ১৫ মে মাদারীপুর জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা করোনাভাইরাস প্রতিরোধ কমিটি ঈদুল ফিতর উদযাপন নিয়ে একটি সভা আয়োজন করেছিলেন জেলা প্রশাসন।সভায় নিদিষ্ট করে বলে দেওয়া হয় যে, ঈদে কোনো ধরনের বেড়ানো ও অনুষ্ঠান আয়োজন করা যাবে না।


 সনাক সভাপতি খান মো. শহীদ বলেন, সরকার যেসব নিয়ননীতি নির্ধারণ করেছে সেটা ব্যক্তি হোক বা প্রতিষ্ঠান হোক মান্য করা উচিত। যদি কেউ নিয়ন না মেনে অনুষ্ঠান করে সেটা অবশ্যই নিয়ন ভঙের শামিল।থানার লোকেরা যে নিয়ম অমান্য করলো তাদেরলে আইনের আওতায় নিয়ে আসা উচিত।


 মাদারীপুর সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল হাসান মিঞা বলেন, এ প্রীতিভোজ নিয়ে আমি আর কোনো কথা বলতে চাই না।অনুষ্ঠানে অংশ নেয়া অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল হান্নান বক্তব দিতে অপারগতা প্রকাশ করে। পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসানকে অনুষ্ঠানের বিষয় প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘জি, এর দায়ভার জেলা পুলিশ সুপারের।’
সংবাদটি শেয়ার করুন:

Author: verified_user

ই-মেইল: amarchapaibd@gmail.com