May 26, 2020

চাঁপাইনবাবগঞ্জে সারাদিনে প্রাণ হারালো ৪জন

চাঁপাইনবাবগঞ্জ জেলা জুড়ে আজ ৪জনের প্রাণ হারিয়েছে।চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় ১,শিবগঞ্জে ১,ভোলাহাটে ১,গোমস্তাপুরে ১জন মোট ৪জন।শিবগঞ্জ আর চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় ২জনের মৃত্যু হয়েছে বজ্রপাতে।গোমাস্তাপুরে ১জন পানিতে ডুবে মৃত্যু,অপর দিকে ভোলাহাটে আত্মচিৎকারে এক যুবকের আকস্মিক মৃত্যু হয়েছে।


শিবগঞ্জে মঙ্গলবার বিকেলে বজ্রপাতে গৃহিণী মারা গেছেন মৃত মহিলা জেলার শিবগঞ্জ উপজেলার ঘোড়াপাখিয়া ইউনিয়নের পার কৃঞ্চগোবিন্দপুর  গ্রামের মোঃ ফারুক এর স্ত্রী রুমালী খাতুন (৩২)।স্থানীয়রা জানান,মঙ্গলবার বিকেল  (২৬ মে) পাঁচটার দিকে রুমালি খাতুন বাড়ীর উঠানে কাজ করার সময়   ঝড় বৃষ্টির সাথে বজ্রপাত হলে ঘটনাস্থলেই মারা যান।শিবগঞ্জ থানা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন

সদর উপজেলার মরাপাগলা চনকা পাড়া ইউনিয়ে সুন্দরপুরের ৮নং ওয়ার্ডের বাসিন্দা মৃত্যু আবুল হোসেনের ছেলে সাদিকুল ইসলাম(৬০) নামে বজ্রপাতে একজনের মৃত্যু হয়েছে।বজ্রপাতে অসুস্হ হয়ে যায় পরক্ষনে স্বজনরা হাসপাতালে নিয়ে আসার সময় রাস্তায় শেষ নিশ্বাস ত্যাগ করে।


 গোমস্তাপুরে পুনর্ভবা নদীতে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে।মৃত শিশুটি ও তার বড় ভাই মামার বাড়ি বেড়াতে এসে এই ঘটনার শিকার হয়।
মঙ্গলবার দুপুরে এই ঘটনা ঘটে।মৃত লাবিব (১৪) গোমস্তাপুর উপজেলার আলীনগর গ্রামের স্বপন আলীর ছেলে।নিহতের মামা তাবরেজ আলী জানান লাবিব ও তার বড়ভাই উৎস এবং মামাতো ভাই মাহফুজ  পুনর্ভবা নদীতে গোসল করতে যায়।এ সময় লাবিব পানিতে ডুবেে গেল অপর দুইজন সাঁতরে নদী তীরে উঠে চিৎকার আরম্ভ করে। তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে নদীতে জাল ফেলে লাবিব এর লাশ উদ্ধার করা হয়।

অপর দিকে,ভোলাহাট উপজেলায় অজ্ঞাত এক পাড়ায় ফুটবল খেলছিলো কিছু যুবক একপক্ষ অপর পক্ষকে গোল দিলে খুশিতে মাতোয়ারা হয়ে চিৎকার দিতে থাকে পরক্ষনে চিৎকার দেওয়া অবস্থায় অজ্ঞান হয়ে যায় হাসপাতালে নিতে গেলে যাওয়ার পথেই মারা যায় বিশ্বস্ত এক সুত্রে জানা যায়।
সংবাদটি শেয়ার করুন:

Author: verified_user

ই-মেইল: amarchapaibd@gmail.com