Feb 28, 2020

প্রধান মন্ত্রীর হস্তদ্বয়কে শক্তিশালী করবো;মাহতাব


চাঁপাইনবাবগঞ্জের জেলা আওয়ামী লীগের সভাপতি পদ প্রত্যাশী ইঞ্জিনিয়ার মাহতাব উদ্দিন দীর্ঘদিন ধরে শিবগঞ্জের রাজনীতির সাথে সক্রিয়ভাবে মাঠে রয়েছেন তিনি ব্যক্তিগতভাবে অনেক উন্নয়নও ইতিমধ্যে করেছেন।

সরকারের উন্নয়ন ও সাফল্যের কথা তুলে ধরতে দলীয় নেতাকর্মীদের নিয়ে উঠান বৈঠক, পথসভা, শোভাযাত্রাসহ নিয়মিত বিভিন্ন কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন তিনি।

এইসময় শিবগঞ্জ যোগ্য সন্তান সভাপতি পদ প্রত্যাশী, বিশিষ্ট ব্যবসায়ী,সৎ,যোগ্য,মেহনতি মানুষের বন্ধু ইঞ্জিনিয়ার মাহতাব উদ্দিন বলেন, বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা এখন বিশ্বের কাছে রোল মডেল,আসন্ন জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে সভাপতি হিসেবে নির্বাচিত হলে দলের ভিতরে অনুপ্রবেশ কারী হাইব্রিড দের থেকে দলকে মুক্ত করে মজিব আদর্শের কর্মীদের নিয়ে একটি গতিশীল মাদক মুক্ত সংগঠন তৈরি করে চাঁপাইনবাবগঞ্জের সকল ভোটে নৌকা কে জয় করিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করব ইনশাআল্লাহ।

আমি নিজে জেলার উন্নয়নের বিভিন্ন পরিকল্পনার কথা চিন্তা করেছি, আশা করি দলীয় সভানেত্রী আমাকে সভাপতির দ্বায়িত্ব দিলে পিছেয়ে পড়া চাঁপাইনবাবগঞ্জের জেলা আওয়ামী লীগের সংগঠনকে সুসংগঠিত করতে পারব।

কেন্দ্রীয় নেতাদের কাছ হতে জানতে চাইলে উনারা বলেন এবারের সম্মেলনে দলীয় সভানেত্রী দেশরত্ন শেখ হাসিনা মহোদয় নিজে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করবেন তবে উনার কথা মতে সৎ,যোগ্য ক্লীনইমেজের নতুন নেতৃত্ব তিনি নিবেন তবে ভুমিদূস্যু,মাদকসম্রাট,নৌকার বিরুদ্ধে ভোট করা, হাইব্রিড নেতাদের কোন মতেই দলের বড় কোন নেতৃত্ব দিবেন না।

এইসব বিবেচনায় সভাপতি পদ প্রত্যাশী ইন্জিনিয়ার মাহাতাব উদ্দীন একজন যোগ্য পার্থী।


এছাড়া সভাপতি পদের জন্য চেষ্টা করছেন বর্তমান সভাপতি আলহাজ্ব মহিউদ্দিন মন্ডল, সিনিয়র সহ-সভাপতি জেলা আওয়ামী লীগ ও সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমান, সহ-সভাপতি জেলা আওয়ামী লীগ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন,সাবেক জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক বিদ্যুৎ প্রতিমন্ত্রী বিগ্রেডিয়ার এনামুল হক।
সংবাদটি শেয়ার করুন:

Author: verified_user

ই-মেইল: amarchapaibd@gmail.com