Jul 27, 2021

চাঁপাইনবাবগঞ্জে নাসরিনের সংবাদ সম্মেলন


বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ নাসরিন আখতার কে নিয়ে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন নিউজ প্রকাশ করার প্রতিবাদে ভাইস চেয়ারম্যান ২৬ জুলাই রাতে তাঁর নিজ বাস ভবনে সাংবাদিক সম্মেলন করেন।

এ সময় তিনি লিখিত বক্তব্যে বলেন। আমাকে হেই প্রতিপন্ন করতে একটি কূচক্রমহল ষড়যন্ত্র করে যাচ্ছে এবং এরই অংশ হিসেবে আজকের একটি সাধারণ ঘটনাকে কেন্দ্র করে গুজব রটাচ্ছে।

২৬ জুলাই বেলা সাড়ে ১১টায় আমি উপজেলা পরিষদের কৃষি অফিসের সামনে চেয়ারম্যান মহদয়ের ড্রাইভার কে বলি আমার খুব জরুরী ঘুঘু ডিমায় যেতে হবে, সেখানে সদর উপজেলা নির্বাহী অফিসার গেছেন। ড্রাইভার এই কথা শুনে আমাকে বলে আপনাকে চেয়ারম্যানের অনুমতি ছাড়া নিয়ে যেতে পারবোনা।

পুনরায় তাকে অনুরোধ করলে আমার সাথে অসদাচার করে এবং উচ্চ সরে চাবি আমার হাতে দিয়ে বলেন আপনি গাড়ী যাকে দিয়ে পারেন গাড়ি নিয়ে যান। এই কথা শুনে আমি হতভঙ্গ হয়ে সেই স্থান ত্যাগ করি এবং গাড়ির চাবী আমার সাথে থাকা ছাত্রলীগের ছেলেদের দিয়ে আসি এবং বলি ঐ চাবী ড্রাইভারকে দিয়ে দিতে।

নাসরিন আরো বলেন আমি চলে আসার পর সেখামে কি ঘটেছে সে বিষয়ে আমি অবগত নয়। পরে ভিভিন্ন নিউজ পোর্টালে সংবাদ দেখে আমি অবগত হই।

এছাড়াও তিনি বলেন উপজেলা চেয়ারম্যান আমাকে এই বিষয় নিয়ে কোন আলোচনা ছাড়াই ছাত্রলীগের ছেলেদের নামে নিজে থানায় গিয়ে মামলা করেছেন এবং বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রভাবিত করে আমার বিরুদ্ধে নিউজ করিয়েছেন। এতে করে আমার মানসম্মান খুন্ন হয়েছে। আমার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন নিউজ প্রকাশ করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সাংবাদিকেদর এক প্রশ্নের জবাবে ভাইস চেয়ারম্যান বলেন পরিষদের ভিভিন্ন কর্মকাণ্ডে মত-বিরোধ থাকায় তুচ্ছ বিষয় কে কেন্দ্র করে আমার আত্ম মর্যাদা ক্ষুন্ন করেছেন চেয়ারম্যান তসি।
সংবাদটি শেয়ার করুন:

Author: verified_user

ই-মেইল: amarchapaibd@gmail.com