Jul 21, 2020

সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে মারধর

চাঁপাইবাবগঞ্জে চেক চুরি করার সংবাদ প্রকাশ করায় পূর্ব শত্রুতার জেরে সামান্য বিষয়কে কেন্দ্র করে রাতের অন্ধকারে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এতে গুরুতর আহত হয়েছেন জাতীয় দৈনিক প্রভাতীর খবর ও সিএনএন বাংলা টিভি জেলা প্রতিনিধি এবং চাঁপাইনবাবগঞ্জ মডেল প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আল-আমিন।


সোমবার রাত সাড়ে ৮টার দিকে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হলে রাতেই চিকিৎসার জন্য ভর্তি করা হয় চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে। জানা যায়, সোমবার রাতে শিবগঞ্জ উপজেলার ঘোড়াপাখিয়া ইউনিয়নের গোলাপের হাটে নিজ বাসভবন হতে টেনে নিয়ে এসে ইট, রড দিয়ে জখম করে সন্ত্রাসী বাহিনী। একই এলাকার আব্দুল বাশেদের ছেলে মো. ফারুকের নিদর্শনায় মৃত মফিজ উদ্দিনের ছেলে মো. সালাম ও মো. শরিফের নেতৃত্বে  ১২/১৩ জনের সন্ত্রাসী দল এই হামলায় অংশ নেয়। 

আহত সাংবাদিক আল-আমিনের পরিবার সূত্রে জানা যায়, তার বাড়ির নির্মান কাজ চলছে, তাই বৃষ্টিতে কিছুটা পানি গড়িয়ে ফারুকের বাড়িতে পড়লে এ নিয়ে কথা কাটাকাটি হয়। এর জের ধরেই সন্ত্রাসী ভাড়া করে সাংবাদিক আল-আমিনের উপর হামলা চালায়। এছাড়াও এর আগে নিজ দুলাভাইয়ের একটি ফাঁকা চেক চুরি করে, ৮ লক্ষ টাকা দাবি করলে সেই নিউজ করে সাংবাদিক আল-আমিন।

মুঠোফোনে ঘোড়াপাখিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইসমাইল হক জানান, সাংবাদিক আল-আমিনের ছাদের পানি ফারুকের বাড়িতে পড়াকে কেন্দ্র করে মারধর করেছে। স্থানীয়ভাবে বিষয়টি সমাধানের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

হামলার রাতেই আহত সাংবাদিক আল-আমিনকে দেখতে হাসপাতালে ছুটে যান সহকর্মী সাংবাদিকগণ। এই আর্তকিত সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সাংবাদিক নেতারা।
সংবাদটি শেয়ার করুন:

Author: verified_user

ই-মেইল: amarchapaibd@gmail.com