Jul 4, 2020

চাঁপাইনবাবগঞ্জে ডাচ-বাংলা ব্যাংকে চুরি

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের ঝাটু মন্ডলের টোলা ডাচ বাংলা এজেন্ট ব্যাংকে চুরি হয়েছে ৯লক্ষ ৬৮হাজার টাকা।


ডাচ বাংলা এজেন্টর মালিক হাবিবুর রহমান জানায়,গতকাল শুক্রবার(৩ জুলাই) রাত ১০টায় আমি আমার সকল লেনদেন শেষ করি অতঃপর বাসায় যায় আর চাবিটা আমার শয়ন কক্ষের বালিশের নিচে রাখি।

তিনি আরোও বলেন,আমার ফুফাতো ভাই ইসহাক আলী ফজরের নামাজে মসজিদে যাওয়ার সময় আমার ডাচ বাংলা ব্যাংকের দরজা খোলা দেখে আমায় জরুরী ভাবে ফোন দিয়ে আমায় বলে;তুমি কী এখনো ডাচ বাংলা ব্যাংকে আছো তোমার ব্যাংকের দরজা খোলা কেন?একথা শুনে আমি তাড়াহুড়ো করে শয়ন কক্ষের বাতি জালিয়ে দেখি আমার দরজা খোলা আর বালিসের নিচ থেকে ব্যাংকের চাবী নিখোঁজ।আরো তাড়াহুড়ো করে ব্যাংকে যায়,গিয়ে দেখছি আমার ডেক্সের ডয়ার থেকে প্রায় ৩হাজার টাকা নাই।বাড়িতে নিয়ে গেছিলাম ৯লক্ষ ৬৫হাজার টাকা সেটাকাও চুরি হয়েগেছে ঘর থেকে।


চাঁপাইনবাবগঞ্জ মডেল থানা পুলিশ জানায়,বিষয়টা শুনেছি আর অভিযোগ করেছে একজন, তদন্ত করে ব্যবস্হা নেওয়া হবে।
সংবাদটি শেয়ার করুন:

Author: verified_user

ই-মেইল: amarchapaibd@gmail.com