Jun 7, 2020

চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসনের হস্তক্ষেপে বন্ধহলো পরীক্ষা

করোনার প্রাদূর্ভাবে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ পৌরএলাকার অন্তর্গত বাসস্টান্ডে অবস্থিত রেডিয়্যান্ট স্কুল এন্ড কলেজের ১ম সাময়িক পরীক্ষা স্থগিত করেছে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসন।


 চলতি মাসের ৪তারিখে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার রেডিয়্যান্ট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ সারোয়ার জাহান  আগামী ১৬ জুন তারিখে হতে ষষ্ঠ  শ্রেণী থেকে দশম শ্রেণি পর্যন্ত প্রথম সাময়িক পরীক্ষা গ্রহণের নিমিত্তে  ছাত্র-ছাত্রীদের পরীক্ষার ফী জমা দেওয়াসহ পরীক্ষার রুটিন দিয়ে একটি নোটিশ জারি করেন। 

পর্বতীতে এটা উর্ধতনমহলের নজরে আসলে  কর্তৃপক্ষ জেলা প্রশাসনকে বিষয়টি জানালে আজ রবিবার ৭ই জুন আনুমানিক দুপুর ২টায়  চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক এ জেড নুরুল হক স্কুল কর্তৃপক্ষকে ফোন করে পরীক্ষা স্থগিত করার নির্দেশ দেন ও ছাত্র-ছাত্রীদের নিকট থেকে পরীক্ষার ফী বাবদ নেওয়া টাকাও ফেরত দেওয়া জন্য নির্দেশ দেন বলে তথ্য পাওয়া যায়। 

পরে শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ মোঃ সারোয়ার জাহান তরিঘড়ি করে আজ ৭ই জুন অনুমানিক  বিকাল ৫টায় প্রথম সাময়িক পরীক্ষা স্থগিত ও ছাত্র- ছাত্রীদের অভিভাবকদের জমা দেওয়া ফি ফেরত নেওয়া জন্য একটি নোটিশ জারী করেন।

অধক্ষ সারোয়ার আলম উল্লেখিত বিষয়টি নিশ্চিত করেন।
সংবাদটি শেয়ার করুন:

Author: verified_user

ই-মেইল: amarchapaibd@gmail.com