Mar 4, 2020

আমার বাড়ি আমার খামার প্রকল্পের কর্মীদের নিয়ে সম্মেলন


আমার বাড়ি আমার খামার;বদলাবে দিন তোমার আমার এই প্রতিপাদ্যকে সামনে রেখে আমার বাড়ি আমার খামার প্রকল্পের আয়োজনে,চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা প্রশাসনের সহোযগিতায় জেলা প্রশাসক এজেডএম নুরুল হকের সভাপতিত্বে অর্ধবার্ষিক কার্যক্রম অগ্রগতি পর্যালোচনা সম্মেলন অনু্ষ্ঠিত হয়েছে।

৪ই মার্চ ২০২০তারিখ বেলা ১১টায় সদর উপজেলা পরিষদের মিলনায়তন কক্ষে এসভা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি ছিলেন,আমার বাড়ি আমার খামার প্রকল্পের পরিচালক ও অতিরিক্ত সচিব,আকবর হোসেন,বিশেষ অতিথি ছিলেন,উল্লেখিত প্রকল্পের যুগ্নসচিব নজির আহমেদ,সদর উপজেলা চেয়ারম্যান তসিকুল ইসলাম(তসি),উপজেলা নির্বাহী অফিসার আলমগির হোসেন

এছাড়াও উপস্হিত ছিলেন,আমার বাড়ি আমার খামার প্রকল্পের সকল মাঠপর্যায়ের কর্মীরা।বক্তারা তাদের বক্তবে বলেন,দেশকে উন্নয়নশীল করতে সকলের ভূমিকা অপরিহার্য।
সংবাদটি শেয়ার করুন:

Author: verified_user

ই-মেইল: amarchapaibd@gmail.com