Mar 6, 2020

চাঁপাইনবাবগঞ্জে লেখক সম্মেলন অনুষ্ঠিত


চাঁপাইনবাবগঞ্জ সদর  উপজেলার জেলা সরকারী গ্রন্থাগারের আয়োজনে লাইব্রেরিয়ান মাসুদ রানার সঞ্চালনায় বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ইব্রাহিম এর সভাপতিত্বে গাংচিল ১২৬ তম লেখক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

৬ই মার্চ ২০২০তারিখ শুক্রবার সকাল ১০টায় গ্রন্থগার কক্ষে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।উল্লেখিত লেখক সম্মেলনে সমগ্র জেলা থেকে মোট ১৪৫ জনের মতো লেখক ও কবি এ মহামিলন মেলায় উপস্থিত হয়।

উপস্হিত ছিলেন,মহিলা সংরক্ষিত আসনের সাংসদ ফেরদৌসী ইসলাম জেসি, স্বাধীন সাহিত্য পরিষদের সম্পাদক ও ইম্পেরিয়াল ইন্টারন্যাশনাল স্কুলের প্রধান শিক্ষক এনামুল হক তুফান,সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম,ছাত্রনেতা মেসবাহুল সাকের জ্যোতি প্রমুখ।

লাইব্রেরিয়ান মাসুদ রানা বলেন,সাহিত্যমনা লেখক ও কবিতা প্রেমীদের বিশাল এ মিলনমেলায় জেলা সরকারি গণগ্রন্থাগার পৃষ্ঠপোষকতা করতে পেরে আনন্দিত ও গর্বিত। আগামীতেও জেলার সকল সাহিত্য ও বই প্রেমীদের পৃষ্ঠপোষকতা করে যাবে সরকারি গণগ্রন্থাগার। চাঁপাইনবাবগঞ্জ জেলাকে সাহিত্য অঙ্গনে সর্বোচ্চ শিখরে নিয়ে যেতে ও জেলার সর্বস্তরের নাগরিকদের মধ্যে সৃষ্টিশীল মেধার বিকাশে জেলা সরকারি গণগ্রন্থাগার চাঁপাইনবাবগঞ্জ সর্বদা দায়িত্বশীল ভূমিকা পালন করে যাবে।


সংবাদটি শেয়ার করুন:

Author: verified_user

ই-মেইল: amarchapaibd@gmail.com