Jul 15, 2020

চাঁপাইনবাবগঞ্জে যৌতুক না দেওয়ায় স্ত্রীকে মারধর

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার দূর্লভপুর ইউনিয়নের জগন্নাথপুর এলাকায় যৌতুক না দেওয়ায় ঠাকুরগাঁও জেলার রানীশংকৈল উপজেলার চিকনি এলাকার পিয়ার আলীর মেয়ে রিনা বেগমকে (৩০) কুপিয়ে জখম করে স্বামী ওয়াসিম আলীসহ তার পরিবারের সদস্যরা।এনিয়ে শিবগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন রানী বেগম।


রানী বেগম বলেন,আমি ঠাকুরগাঁও গার্মেন্টসে থাকাকালীন সময়ে ওয়াসিম আলীকে বিয়ে করি ইসলামী শরীয়াহ মোতাবেক।এখন আমার দুটো ছেলে মেয়ে আছে।


অভিযোগে উল্লেখ আছে, যৌতুকের দাবিতে রানীকে শারীরক ও মানসিক নির্যাতন করে আসছিল স্বামী ওয়াসিম আলী। সর্বশেষ ১৩ জুলাই রাতে দেশীয় ধারালো কাতা দিয়ে রিনাকে রক্তাক্ত জখম করে স্বামী, শ্বশুর, শাশুড়ি ও তার দেবর। পরে প্রাণে বাঁচতে রিনা বাড়ির পাশবর্তী পুকুর পাড়ে গিয়ে আত্মগোপন করে। ১৪ জুলাই সকালে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বর্তমানে সে মহিলা ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে। মনাকষা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা ছাত্রলীগের সহসভাপতি মেসবাহুল বলেন, প্রায় সময় তাদের সংসারে নির্যাতনে কথা শুনে আসছি।

এর আগে দুই দফায় ইউপি চেয়ারম্যানের উপস্থিতিতে সালিশ বৈঠকে সমাধান হয়েছে। কিন্তু কিছুদিন যাবার পর আবারো একই ঘটনা। সর্বশেষ আমরা খবর পেয়ে পুকুর পাড় থেকে উদ্ধার করে শিবগঞ্জ সরকারি হাসপাতালে ভর্তি করি। এ বিষয়ে শিবগঞ্জ থানার ওসি শামসুল আলম শাহ জানান, ঘটনাটি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
সংবাদটি শেয়ার করুন:

Author: verified_user

ই-মেইল: amarchapaibd@gmail.com