Jun 23, 2020

চাঁপাইনবাবগঞ্জে দু-দিন থেকে প্রেমিকের বাড়িতে প্রেমিকা

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের বাজিতপুর ইনাতবিশ্বাস টোলা গ্রামের মোস্তফার বাড়িতে গত দুইদিন যাবত প্রেমিকা অনশনে আছে।

মাহমুদা তুন্নী টুম্পা (১৬) দশম শ্রেণীর ছাত্রী দাইপুকুরিয়া ইউনিয়নের মফিজ মোড় গ্রামের মাহিদুর রহমানের মেয়ে তিনি গত দুইদিন থেকে মোস্তফার বাড়িতে অবস্থান করছে এবং তিনি বলেন, মোস্তফার সাথে আমার সাত মাসের সম্পর্ক তিনি আরো বলেন আমার সাথে তার শারীরিক সম্পর্ক আছে , তিনি বলেন বিয়ে না করলে তিনি মোস্তফার বাড়ি থেকে যাবো না বলে জানান।

মেয়ের বাবা মাহিদুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমার মেয়ে তার বাড়িতে গেছে সে কি করবে না করবে সেটা তার ব্যাপার আমি এ বিষয়ে কিছু বলতে পারব না,

মোস্তফা(১৫) অষ্টম শ্রেণীর ছাত্র শ্যামপুর ইউনিয়নের ইনাতবিশ্বাস টোলা গ্রামের বাবু মোড়লের ছেলে তার সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি,

এ বিষয়ে ছেলের বাবা বাবু মড়ল বলেন,আগে থেকে সম্পর্ক আছিল কিনা আমি এ বিষয়ে কিছু জানি না তবে গতকাল থেকে মেয়েটি আমার বাড়িতে আছে মেয়েটির বাবার সাথে যোগাযোগ করা হয়েছে কিন্তু তারা কেউ এখানে আসছে না, শ্যামপুর ইউনিয়নের চেয়ারম্যান কে বিষয়টি অবহিত করেছি।

সংবাদটি শেয়ার করুন:

Author: verified_user

ই-মেইল: amarchapaibd@gmail.com