Jun 16, 2020

প্রেমের জেরে দু-বন্ধুর দ্বন্দ্ব,নিহত ১

ঢাকার দোহারে প্রেমজের নিয়ে প্রতিপক্ষের হামলায় রাসেল (৩৮) নামে এক যুবক নিহত হয়েছেন।নিহত রাসেল মুকসুদপুর ইউনিয়নের সাবেক মেম্বার রশিদের ছেলে।


স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, উপজেলার মালিকান্দা এলাকার এক তরুণীর সঙ্গে স্থানীয় মনিরের কথিত প্রেমের সম্পর্কে জড়িয়ে যায়। মনিরের বন্ধু সোহান এ সম্পর্ক মেনে না নিয়ে তরুণীর কাছে মনিরের ব্যাপারে বদনাম করলে মনির ক্ষিপ্ত হয়ে সোহানকে মারধর করেন।


এ ঘটনাকে কেন্দ্র করে সোমবার (১৫ জুন) সকালে ছাত্রলীগের নেতাকমীরা মীমাংসার জন্য গেলে মনিরের লোকজনের সঙ্গে সোহানের লোকজনের বাকবিতণ্ডা হয়। এ সময় রাসেল বাকবিতণ্ডা থামাতে এগিয়ে গেলে দু’পক্ষের হামলায় গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে দোহার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাসেলকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় দোহার সার্কেল অফিসার জহিরুল ইসলাম, দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.সাজ্জাদ হোসেন ও র‌্যাব-১১ ও ফায়ার সার্ভিস এর সদস্যরা ঘটনাস্থল গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এ ব্যাপারে দোহার স্বাস্থ্য কমপ্লেক্সের কতর্ব্যরত আবাসিক মেডিকেল অফিসার ডা. ওমর ফারুক জানান, মৃত ব্যক্তির শরীরে কোথাও আঘাতের চিহ্ন নেই। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে।তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে হাতাহাতির ঘটনায় স্ট্রোক করে মারা যেতে পারেন তিনি। 

দোহার সার্কেল অফিসার জহিরুল ইসলাম জানান, হত্যাকাণ্ডে জড়িতদের শনাক্ত করে দ্রুত আইনের আওতায় আনা হবে।
সংবাদটি শেয়ার করুন:

Author: verified_user

ই-মেইল: amarchapaibd@gmail.com